তরুণ প্রজন্মের মাঝে সাড়া ফেলেছেন ১৯ নং ঢালচর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রাসেল পাটোয়ারী।

প্রচ্ছদ রাজনীতি সমাজ সেবা

তরুণ প্রজন্মের মাঝে সাড়া ফেলেছেন ১৯ নং ঢালচর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রাসেল পাটোয়ারী

মিজানুর রহমান স্টাফ রিপোর্টার।

আসন্ন ১৯ নং ঢালচর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সারাদেশের ন্যায় প্রচারণা জমে উঠেছে ভোলার চরফ্যাসন উপজেলা দক্ষিণ আইচা থানা ইউনিয়ন গুলো।প্রচার প্রচারনায় সকল শ্রেনীর প্রার্থীরা মাঠে নামায় এলাকায় নির্বাচনী আমেজ শুরু হয়েছে ।

চায়ের আড্ডায় আলোচনায় চলছে প্রার্থীদের নাম। সেই ধারাবাহিকতায় ১৯ নং ঢালচর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে ইউনিয়নব্যাপি ব্যাপক প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন রাসেল পাটোয়ারীর কর্মীরা। তিনি দক্ষিণ আইচা থানা এলাকায় ছাত্র লীগের সাথে থেকেও সব সময় এলাকার খবর নিচ্ছেন। বিভিন্ন সামাজিক অনুষ্টানে আর্থিক সহযোগিতা ছাড়াও অসহায় মানুষের পাশে দাড়াছেন। ভোটারদের মনে স্থান করে নিয়েছেন ভালোবাসার মানুষ হিসাবে। তরুন প্রজন্মের মাঝে রয়েছে ব্যাপক সাড়া ফেলেছেন এই প্রার্থী ।করোনাকালীন সময়ে নিয়মিত খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

মোঃ রাসেল পাটোয়ারী জানান,আমি রাজনৈতিক পরিবারের সন্তান আমার বাবা মরহুম নরুইসলাম পাটোয়ারীর ১৯ নং ঢালচর ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা। আমার মরহুম বাবা সব সময় জনগনের পাশে ছিল,আমি ও আছি এবং থাকবে।জনসেবার ইচ্ছা থেকেই ইউপি নির্বাচনে আসা।জনগন চাইলে আমি প্রার্থী হবো। নির্বাচিত হওয়ার ব্যাপারে আশাবাদী। তবে জয়ী হলেও জনগনের পাশে থেকে সেবা করবো,না হলেও পাশে থেকে সেবা করে যাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *