সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল

বিনোদন

করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল। তার রক্তচাপ স্বাভাবিক। শ্বাস-প্রশ্বাসেও সমস্যা হচ্ছে না।

গত মঙ্গলবার কিংবদন্তি অভিনেতার কোভিড-১৯ পজেটিভ আসে। জানা যায়, বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। চিকিৎসকের পরামর্শে তার করোনা পরীক্ষা করানো হয়। পরীক্ষার ফল পজেটিভ আসে। এরপরই কলকাতার বেলভিউ ক্লিনিকে ভর্তি করা হয় প্রবাদপ্রতীম শিল্পীকে। শুক্রবার বিকেল পর্যন্ত খবর ছিল ভালো আছেন ৮৫ বছরের অভিনেতা।

কিন্তু হঠাৎই অভিনেতার শারীরিক অবস্থার অবনতি হয়। তার শ্বাসকষ্ট জনিত সমস্যা হচ্ছে। রক্তচাপও অনিয়মিত। সেই কারণেই নাকি তাকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে। অভিনেতাকে পর্যবেক্ষণে রাখার জন্য ১২ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তারাই নিয়মিত বর্ষীয়ান অভিনেতার স্বাস্থ্যের খেয়াল রাখছেন। জানান কিংবদন্তি অভিনেতার কন্যা পৌলমী বসুও।

শনিবার (১০ অক্টোবর) জানা যায়, কিংবদন্তি অভিনেতার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। রক্তচাপ স্বাভাবিক। নিশ্বাস নিতেও অসুবিধা হচ্ছে না।

উল্লেখ্য, করোনা পরিস্থিতির মধ্যেও কিছুদিন আগেই শুটিংয়ে যোগ দিয়েছিলেন প্রবাদপ্রতীম শিল্পী। পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় নিজের জীবন নির্ভর সিনেমা ‘অভিযান’-এর শুটিং সম্পূর্ণ করেছিলেন। ছবিতে অল্প বয়সের সৌমিত্র’র চরিত্রে অভিনয় করেছেন যিশু সেনগুপ্ত। বেশি বয়সের চরিত্রে সৌমিত্র নিজেও অভিনয় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *