রাজধানীতে ৬৩ কেজি গাঁজাসহ ৩ জন গ্রেফতার

অপরাধ বাংলাদেশ

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা তেজগাঁও বিভাগের একটি টিম রাজধানীর কদমতলী থানা এলাকায় অভিযান চালিয়ে ৬৩ কেজি গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ রমজান মিয়া (৫০), মোঃ দিলু মিয়া (৪৮) ও মোঃ রমজান মিয়া (২০)। ২৬ আগস্ট সন্ধ্যা ০৬.৪০ টার দিকে কদমতলী থানার মাতুয়াইলে শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটর সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা তেজগাঁও বিভাগের অবৈধ অস্ত্র ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারি পুলিশ কমিশনার মুজিব আহম্মদ পাটওয়ারী ডিএমপি নিউজে বলেন, কতিপয় মাদক ব্যবসায়ী একটি সবজির পিকআপে ভেতরে গাঁজা লুকিয়ে কুমিল্লা থেকে ঢাকায় আনছেন, এমন তথ্যের ভিত্তিতে ২৬ আগস্ট বিকালে ডিবি পুলিশের টিম যাত্রাবাড়ী মোড়ে অবস্থান করে। অপর এক সংবাদে জানা যায়, মাদক ব্যবসায়ীরা কৌশল হিসেবে যাত্রাবাড়ীতে না এসে মাতুয়াইলে গাঁজাসহ নেমে যাবে জানলে মাতুয়াইলে অবস্থান করে ডিবি পুলিশের টিম। অবস্থানকালে দেখা যায় তিনজন লোক চটের বস্তা নিয়ে মাতুয়াইলে শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটর সামনে দাঁড়িয়ে আছেন আর একজন ভ্যান ভাড়া করার জন্য ডাকছেন। পুলিশ তাদের দিকে অগ্রসর হলে তারা দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তিনজনকে ধরে ফেলে পুলিশ। এরপর তাদের কাছে থাকা তিনটি চটের বস্তা তল্লাশী করে স্কসটেপে মোড়ানো ৬৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা এই কর্মকর্তা বলেন, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা কুমিল্লা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকা শহরে বিক্রির জন্য নিয়ে আসেন। কৌশল হিসেবে তারা সবজির পিকআপের মধ্যে গাঁজা লুকিয়ে আনেন।

এ বিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কদমতলী থানায় মামলা রুজু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *