দিকভ্রান্ত পথহারা পথিকের মতো প্রলাপ বকছে বিএনপি নেতারা

জাতীয় রাজনীতি

জনগণ থেকে প্রত্যাখ্যাত হয়ে বিএনপি নেতারা দিকভ্রান্ত পথহারা পথিকের মতো প্রলাপ বকছে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। অন্যদিকে কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক বলেছেন, দেশের এই সংকটে বিএনপি প্রেস ব্রিফিং করা ছাড়া আর কোন কার্যক্রম নেই। দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির এক ভার্চুয়াল অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে প্রতিনিধিদের মাধ্যমে করোনা প্রতিরোধ সামগ্রী ও বন্যার্ত জেলাসমূহে ত্রাণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি। এতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্স যুক্ত হন।

এ সময় ওবায়দুল কাদের বলেন, বৈশ্বিক মহামারি ও বন্যা মোকাবিলায় শেখ হাসিনার কোন বিকল্প নাই। অথচ নিজেদের দুর্বলতা ঢাকার নামে সরকারের বিরুদ্ধে বিষোদগার ও চাতুর্যপূর্ণ কথামালা ব্যবহার করে প্রেসব্রিফিং নির্ভর গলাবাজির রাজনীতি করছে বিএনপি।

ভার্চুয়াল সভায় যোগ দিয়ে আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেন, ক্ষমতায় থাকুক আর না থাকুক দেশের যে কোন সংকটে পাশে থাকে আওয়ামী লীগ। সভাপতিমন্ডলীর অপর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক অভিযোগ করে বলেন দেশের এই সংকটে প্রেসব্রিফিং করা ছাড়া বিএনপি’র কোন কার্যক্রম নেই। ধানমন্ডিতে এ সময় অন্যান্যদের মধ্যে ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সহ অনেকে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *