খুলনার বাগেরহাটে জ্বর সর্দি নিয়ে আইনজীবীর মৃত্যু

খুলনা বাংলাদেশ

খুলনা বিভাগের বাগেরহাট জেলায় জ্বর সর্দি নিয়ে এ্যাডভোকেট এনামুল হক টিপু (৬০) মারা গেছেন। মঙ্গলবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেন। শহরের কাপুড়িয়া পট্টিতে বাস করতেন এ্যাডভোকেট টিপু। তিনি বাগেরহাট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রয়াত প্রধান শিক্ষক শেখ দবির উদ্দিনের সন্তান।

তিন দিন আগে এ্যাডভোকেট টিপুর জ্বর সর্দি দেখা দিলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের আইসিইউতে ভর্তি করা হয়। কিন্তু করোনার জন্য নমুনা সংগ্রহ করে রিপোর্ট আসার আগেই মঙ্গলবার রাতে এ্যাডভোকেট টিপু মারা যান।

এদিকে বাগেরহাট জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ২০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তের মধ্যে রয়েছেন সদর উপজেলায় ৮ জন, ফকিরহাট উপজেলায় ৮ জন, কচুয়া উপজেলায় ২ জন, চিতলমারী উপজেলায় ১ জন ও মোংলা উপজেলায় ১ জন।

এই নিয়ে বাগেরহাট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৪৩ জনে। এরমধ্যে ৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়া সুস্থ হয়েছে ১৯০ জন। অন্যরা চিকিৎসাধীন রয়েছেন। নতুন করোনা আক্রান্তদের বাড়ি লকডাউন করে তাদের বাড়িতে ও প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রাখা হয়েছে। নতুন আক্রান্তদের পরিবারের সদস্য ও সংর্স্পশে আসা লোকজনকে চিহ্নিত করে তাদের নমুনা সংগ্রহ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *