যে হাত দিয়ে জামায়াত- বিএনপির নেতাকর্মীরা অগ্নিসংযোগ ঘটাবে সেই হাত আগুনে পুড়িয়ে দিতে হবে: বাহাউদ্দীন নাছিম

সারাদেশ

সাতক্ষীরা প্রতিনিটধি: যে হাত দিয়ে জামায়াত-শিবির ও বিএনপির দলীয় নেতাকর্মীরা অগ্নিসংযোগ ঘটাবে সেই হাত আগুনে পুড়িয়ে দিতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দীন নাসিম।

বুধবার সাতক্ষীরা শহরের তুফান কনভেনশন সেন্টারে আগামী ১৩ নভেম্বর আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার খুলনার জনসভা সফল করার লক্ষে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের যৌথ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ নির্দেশ দেন তিনি।


বাহাউদ্দীন নাছিম বলেন, দেশ আর দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। তবে স্বাধীনতার বিপক্ষের শক্তি জামায়াত-বিএনপি আন্দোলনের নামে সাধারণ মানুষকে হত্যা করে চলেছে। গত ২৮ অক্টোবর তারা পুলিশসহ সাংবাদিক হত্যা করে। এরপর থেকে তাদের সন্ত্রাসী কার্যক্রমের মাধ্যমে এদেশের মানুষদের জিম্মি করে রাখার পায়তারা করতে থাকে। এজন্য সাধারণ জনগণ তাদের হরতাল-অবরোধ প্রত্যাক্ষাণ করলেও তারা অবরোধ-হরতালের মতো কর্মসূচি দিয়ে দেশকে এক অস্থিতিশীল পরিস্থিতিতে নিয়ে যেতে চাইছে। তবে আওয়ামীলীগের নেতাকর্মীদের শরিলে বিন্দুtমাত্র রক্ত থাকা পর্যন্ত তাদের সন্ত্রাসী কার্যক্রম কায়েম করতে দেয়া হবেনা। এসময় আগামী ১৩ নভেম্বর আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার খুলনার জনসভা সফল করতে দলীয় নেতাকর্মীদের স্ব স্ব স্থান থেকে কাজ করার আহ্বান জানান তিনি।


তিনি আরও বলেন, গণতান্ত্রিক আন্দোলন করার মত শিক্ষা, দীক্ষা সহমত বিএনপি-জামাতীদের নেই।
যে কারনে ২৮ অক্টোবর মহাসমাবেশের নামে নারকীয় তান্ডব তারা ঘটিয়েছে। সে দিন তারা নির্মমভাবে একজন পুলিশ সদস্যকে হত্যা করেছে। শতাধিক পুলিশকে আহত করেছে। সাংবাদিকদের উপর নির্মমভাবে আঘাত করেছে। ২৫ জনের মত সাংবাদিকের উপর হামলা করেছে। প্রধান বিচারপতির বাসভবনে তারা হামলা করেছে। তাদের মূল উদ্দেশ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিঃশেষ করা।


১৩ নভেম্বর আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার খুলনা সফর উপলক্ষে সাতক্ষীরায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা একে ফজলুল হক।
বিশেষ অতিথি ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য ডা: আ ফ ম রুহুল হক এমপি. সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন ও নির্বাহী সদস্য নির্মল কুমার চ্যাটার্জী। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।
প্রধান অতিথি নাসিম আরো বলেন, ওরা যদি সুযোগ পাই। ওরা কাউকে ছাড়বে না, ওরা আপনাদের ছাড়বে না, আমাদেরকেউ ছাড়বে না। ওরা ধ্বংস করে শেষ করে দেবে প্রিয় মাতৃভূমি বাংলাদেশকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *