২৮ অক্টোবর পুলিশ সদস্য হত্যার মূল আসামি পটুয়াখালী থেকে আটক।

অপরাধ প্রচ্ছদ সারাদেশ

২৮ অক্টোবর পুলিশ সদস্য হত্যার মূল আসামি পটুয়াখালী থেকে আটক।

নিখাদ বার্তা কক্ষ।।
প্রকাশিত:২ নভেম্বর ২০২৩

২৮ অক্টোবর পুলিশ সদস্য হত্যার মূল আসামি পটুয়াখালী থেকে আটক
আটককৃত আপন (বায়ে) ও নিহত কনস্টেবল আমিরুল ইসলাম পারভেজ

গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশে ঢাকা জেলা পুলিশের কনস্টেবল আমিরুল হত্যার মূল আসামি আপন আহম্মেদকে (৪৫) পটুয়াখালী গলাচিপা থেকে গ্রেফতার করা হয়।বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বাজার এলাকা থেকে গ্রেফতার করে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সিসিটিভি ফুটেজ এর মাধ্যমে সনাক্ত করা আপন আহম্মেদ ঢাকা জেলা পুলিশের কনস্টেবল আমিরুল ইসলাম পারভেজ হত্যার মূল আসামি। তিনি ঢাকা কেরানীগঞ্জ থানার শান্তিনগর ব্রাহ্মণকীর্তা এলাকার মোঃ দ্বীন ইসলামের ছেলে।

তিনি গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নে আশ্রয় নেয়। তিনি ওই এলাকার এক নারীর সাথে পরকিয়ায় লিপ্ত থাকার সময় পুলিশের হাতে গ্রেফতার হয়।

গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলা পুলিশ ও গলাচিপা থানা পুলিশের যৌথ অভিযানে তাকে আটক করা হয়েছে। আটক আপনের বিরুদ্ধে নৈরাজ্য সৃষ্টি, নাশকতা ও হত্যার দায়ে মামলা করেন ঢাকা জেলা পুলিশ।

এ বিষয় গলাচিপা থানার অফিসার ইনচার্জ শোন্তি কুমার গায়েন বলেন, ঢাকা ও গলাচিপা থানার পুলিশের একটি টিম যৌথ অভিযান চালিয়ে পুলিশ হত্যাকাণ্ডের প্রধান আসামি আপন আহম্মেদকে উপজেলার কলাগাছিয়া থেকে গ্রেফতার করাহয়। আপনকে ঢাকা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার শাহাব উদ্দিন জুয়েল জানান, ঢাকা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়েছে। প্রেস ব্রিফিংয়ে মাধ্যম বিস্তারিত জানাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *