বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রীয় ক্ষমতায় না থাকলে বাংলাদেশে স্বাধীনতা থাকবে না : মির্জা আজম

রাজনীতি সারাদেশ

২১ জুলাই, ২০২৩ (জামালপুর প্রতিনিধি): আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং সংসদ সদস্য মির্জা আজম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় না থাকলে বাংলাদেশে স্বাধীনতা থাকবে না। বিএনপি বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায়। তারা বাংলাদেশকে বিদেশিদের কাছে তুলে দেবার ষড়যন্ত্র করছে।
তিনি আরও বলেন, টানা ১৫ বছর শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকার কারণে সর্বক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে। মানুষের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে, মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গিয়েছে। ডিজিটাল বাংলাদেশ এখন বাস্তবতা, আমাদের লক্ষ্য স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ।

তাই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার আহবান জানান।

তিনি আজ জামালপুরের মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

স্থানীয় নূরুনাহার মির্জা কাশেম অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হল রুমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জীবন কৃষ্ণ সাহা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান বেলালের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ শফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, সদস্য মির্জা গোলাম কিবরিয়া কবির, সদস্য দৌলতুজ্জামান দুলাল হাজি ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রায়হান রহমতুল্লাহ রিমু সহ উপজেলা, পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *