নির্বাচনে পরাজিত হবে জেনেই পালিয়ে বেড়ানোর পাঁয়তারা করছে বিএনপি : বাহাউদ্দিন নাছিম

রাজনীতি

মাদারীপুর, ১ জুলাই, ২০২৩ (নিখাদ বার্তাকক্ষ) : আগামী জাতীয় সংসদ নির্বাচনে পরাজিত হবে জেনেই বিএনপি পালিয়ে বেড়ানোর পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।
আজ শনিবার সন্ধ্যায় মাদারীপুরে নিজ বাসভবনে পূজা উদযাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ-খিষ্ট্রান ঐক্য পরিষদের নেতাকর্মীদের সাথে এক মত বিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।
বাহাউদ্দিন নাছিম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন বাঙ্গালী জাতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। নির্বাচনে জনগণের ভোটে বিজয় হওয়ার সৎ সাহস বিএনপির নেই, তাই এই নির্বাচনকে সামনে রেখে এখনো তারা নানান ধরনের ষড়যন্ত্র চলাচ্ছে।
শেখ হাসিনার আমলেই জঙ্গিবাদ নির্মূল সম্ভব হয়েছে উল্লেখ করে তিনি আরো বলেন, বাংলাদেশ আজকে জঙ্গিদের অভয়ারণ্য থেকে মুক্তি পেয়েছে, এখন জঙ্গিবাদ মাথা উঁচু করে দাঁড়াতে পারে না। সম্পূর্ণ নির্মূল না হলেও অনেকটাই নিয়ন্ত্রনের পথে। এটাই হলো বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে শেখ হাসিনার সাহসি নেতৃত্ব। যেখানে জঙ্গিবাদের কোন জায়গা নেই।
বাহাউদ্দিন নাছিম বলেন, শেখ হাসিনা টানা তিনবার ক্ষমতায় থাকায় দেশ এখন উন্নয়নের রোল মডেল। সারা বিশে^র কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত হয়েছে। ২০২৬ সালে উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পাবো।
এ সময় মাদারীপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, পুজা উদযাপন পরিষদের জেলা শাখার সভাপতি প্রাণতোষ মন্ডল, হিন্দু-বৌদ্ধ-খিষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি শ্যামল কৃষ্ণ দে, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *