ভোলা’র দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধন করলেন।শিক্ষামন্ত্রী ডা.দীপুমনি।

চর ফ্যাশন প্রচ্ছদ শিক্ষাঙ্গন সমাজ সেবা

ভোলা’র দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধন করলেন।শিক্ষামন্ত্রী ডা.দীপুমনি।

নিখাদ বার্তা কক্ষ।।

ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানাধীন অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শিক্ষামন্ত্রী ডা.দীপুমনী।তিনি অত্র অঞ্চলের উন্নয়নে সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ নজরুল ইসলাম এর সুযোগ্য সন্তান জাতীয় সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব সাহেবের মানবতার প্রয়োজনে উন্নয়নের ভুয়সী প্রসংশা করেন।

তিনি বলেন,জ্যাকব যে উন্নয়ন করেছেন জীবনে প্রথমবার চরফ্যাশনে এসেছি কিন্তু স্বল্প সময়ে দেখে বর্ননা করা দুরুহ,আমি অভিভুত যে,জ্যাকব এত উন্নয়ন করেছে।চরফ্যাশনের মানুষ ভাগ্যবান জ্যাকব যুগান্তকারী পদক্ষেপ সমেত উন্নয়ন করেছে।অত্র কলেজের ছাত্রছাত্রীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে পঞ্চমুখ হন তিনি।

উন্নয়নের ধারাবাহিকতায় আগামী নির্বাচনে আলহাজ্ব আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব সাহেবকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

এমপি জ্যাকব সাহেবের আবেদনে দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজকে খুব শিঘ্রই ডিগ্রি কোর্স পরিচালনার অনুমতির ঘোষনা দেন।এর আগে তিনি সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ নজরুল ইসলামের কবর জিয়ারত করে, কয়েকটি পথ সভায় অংশগ্রহণ করে সুধী সমাবেশে যোগদান করেন।সমাবেশে বাংলাদেশ আওয়ামী লীগের চরফ্যাশন,দক্ষিণ আইচার নের্তৃবৃন্দ ও দক্ষিণ আইচা প্রেসক্লাবের সভাপতি মোঃ আশ্রাফ উদ্দিন সবুজ মুন্সী ফুলেল শুভেচছায় স্বাগত জানান।

বিশেষ অতিথিঃ আলহাজ্ব আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব তাঁর বক্তব্যে উন্নয়নের বর্ননা দেন।কলেজের ছাত্রছাত্রীদের মনমাতানো পরিবেশনায় অর্থপুরস্কার ঘোষনা করেন এবং সুধী সমাবেশে অঙ্গসংগঠনের নের্তৃবৃন্দের স্বতঃস্ফূর্ত উপস্থিতির জন্য ধন্যবাদ জানান।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,প্রফেসর ড. মশিউর রহমান ভাইস চ্যান্সেলর জাতীয় বিশ্ববিদ্যালয়।তৌফিক -ই-লাহী চৌধুরী জেলা প্রসাশক,ভোলা।মোঃ সাইফুল ইসলাম পুলিশ সুপার ভোলা।উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় নেতা কর্মী সুধী জন ও সাংবাদিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *