প্রধান শিক্ষককে মারধর করে বাথরুমে আটকে রাখে সহকারী শিক্ষক।

অপরাধ প্রচ্ছদ সারাদেশ

প্রধান শিক্ষককে মারধর করে বাথরুমে আটকে রাখে সহকারী শিক্ষক।

নিখাদ বার্তাকক্ষ।।,
প্রকাশিত : ২২:০৫, ১৮ জানুয়ারি ২০২৩ |

প্রধান শিক্ষককে মারধর করে বাথরুমে আটকে রাখে সহকারী শিক্ষক
খুলনা

খুলনার তেরখাদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এহতেশামুল হককে মারধর করেছেন ওই স্কুলের সহকারী শিক্ষক সরদার নবীর হোসেন।

বুধবার (১৮ জানুয়ারি) স্কুল চলাকালীন এ ঘটনা ঘটে। পরে আহত শিক্ষক এহতেশামুল হককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত এহতেশামুল হক জানান, স্কুলে শিক্ষক রয়েছেন মোট ১০ জন। সহকারী শিক্ষক নবীর হোসেন স্কুলে নিয়মিত উপস্থিত না হওয়ায় সম্প্রতি তার বিরুদ্ধে বিভাগীয় মামলায় তাকে লঘু সাজা দেওয়া হয়েছে। কিন্তু মামলার ঘটনায় তিনি আমাকে দায়ী করে দেখে নেওয়ার হুমকি দেন।

বুধবার শিক্ষকদের কাছে স্কুলের যাবতীয় ব্যয়ের হিসাব দিলে নবীর হোসেন আমাকে বলেন আপনি স্কুলের টাকা মেরে খান। একপর্যায়ে তিনি ফোন দিয়ে লোকজন ডেকে আনেন ও আমার ওপর চড়াও হন। আমাকে লাথি ধাক্কা ও মারধর করলে স্কুলের অন্যান্য শিক্ষকরা আমাকে বাথরুমে ঢুকিয়ে বাইরে থেকে আটকে রাখেন।

তিনি আরও বলেন, আমি তখন বাথরুমে বসেই উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ও থানার ওসিকে ঘটনাটি জানাই। থানা থেকে পুলিশ এসে আমাকে উদ্ধার করে।

ভুক্তভোগী জানান, আমার কানে, মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত লেগেছে। জেলা শিক্ষা কর্মকর্তা বরাবর এ বিষয়ে লিখিত দেয়া হয়েছে।

এদিকে খবর পেয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কামরুল ইসলাম স্কুলে আসলেও শিক্ষক সরদার নবীর হোসেনকে পাননি। এছাড়া ঘটনার পর থেকেই তার মোবাইল ফোন বন্ধ রয়েছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জানান, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *