বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আলোচনা সভা

Uncategorized রাজনীতি

সাতক্ষীরা প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সাতক্ষীরায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকালে শহিদ আব্দুর রাজ্জাক পার্কে জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একে ফজলুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর আসনের এমপি মীর মোস্তাক আহমেদ রবি।
জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হারুন উর রশিদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু আহমেদ, জেলা আওয়ামী লীগের
যুগ্ম সম্পাদক ফিরোজ কামাল শুভ্র এবং আ হ ম তারেক উদ্দীন।

পৌর আওয়ামী লীগের সাধারণ শাহাদাৎ হোসেনসহ জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগিতা সংগঠনের নেতৃবৃন্দ।
বক্তরা বলেন, দীর্ঘ ৯ মাসের সশস্ত্র মুক্তিযুদ্ধের মাধ্যমে এক সাগর রক্তের বিনিময়ে দেশ স্বাধীন হলে ১৯৭২ সালে এই দিনে স্বাধীনতা সংগ্রামের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকিস্তানের বন্দিদশা থেকে মুক্তি পেয়ে বাংলাদেশের মাটিতে পা রাখেন। এই মহান নেতার প্রত্যাবর্তনে স্বাধীনতা সংগ্রামের পূর্ণতা পাই। আজ তার কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। কিন্তু জামাত বিএনপি দেশকে পিছনের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। তারা এই দেশকে জঙ্গিবাদের আস্তানা বানাতে চাই। সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান বক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *