ভোলা জেলার চরফ্যাশনে যুবলীগের প্রতিষ্ঠার ৫০ বছর উপলক্ষে সুবর্ন জয়ন্তী উদযাপন।

চর ফ্যাশন প্রচ্ছদ রাজনীতি

ভোলা জেলার চরফ্যাশনে যুবলীগের প্রতিষ্ঠার ৫০ বছর উপলক্ষে সুবর্ন জয়ন্তী উদযাপন।

নিখাদ বার্তা কক্ষ।।

আজ ৬ ই ডিসেম্বর বাংলাদেশ যুবলীগ ভোলার চরফ্যাশন উপজেলা শাখা কর্তৃক আয়োজিত বাংলাদেশ যুবলীগ প্রতিষ্ঠার ৫০ বছর পুর্তি উপলক্ষে ” সুবর্ন জয়ন্তী ” অনুষ্ঠান ট্যাফনাল ব্যারেট (টি.বি স্কুল)মাঠে অনুষ্ঠিত হয়েছে।সমাবেশটি এক বিশাল সমাবেশে রুপ নেয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন ভোলা-৪ আসনের মাননীয় সাংসদ,যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সম্মানিত সভাপতি,চরফ্যাশন ও মনপুরার মাটি ও মনুষের নেতা আলহাজ্ব আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন মানিকগঞ্জ-২ আসনের সাংসদ মমতাজ বেগম,মনপুরার জাকির চেয়ারম্যান।আরও উপস্থিত ছিলেন চরফ্যাশন,দক্ষিণ আইচাসহ উপজেলার সকল স্থানের নের্তৃবৃন্দ।দুপুর ১২ টা থেকে সভাস্থলে বিশাল মিছিল সমেত যুবলীগের কর্মী সমর্থক মাঠে প্রবেশ করতে থাকে এবং টি.বি স্কুল মাঠটি কানায় কানায় পুর্ন হয়ে সমাবেশ মহাসমাবেশে রুপ নেয়।

প্রধান অতিথির বক্তব্যে এমপি জ্যাকব বলেন,আমাদের এই যুবরাই বিএনপি জামাতকে তাদের অপকর্মের জবাব দিবে।বিএনপির নেত্রী খালেদা জিয়াকে মিথ্যাবাদী ইঙ্গিত দিয়ে বলেন,যে নেত্রী এই মাঠের মঞ্চে দাঁড়িয়ে চরফ্যাশন কলেজকে সরকারি করনের ঘোষনা দেন,কিন্তু করেননি করতে পারেননি,তার ভোট চাওয়ার অধিকার নাই।

চরফ্যাশন উপজেলা শাখার যুবলীগ ও আজকের অনুষ্ঠানের সভাপতি মোঃ সাইদুর রহমান স্বপন স্বাগত বক্তব্যে চরফ্যাশন বাসীর পক্ষে এমপি জ্যাকব ও বর্তমান সরকারকে উন্নয়নে ধন্যবাদ জানান এবং আগামীতে উন্নয়নের ধারা অব্যাহত থাকুক প্রেক্ষিতে জাতীয় নির্বাচনে জ্যাকবকে বিজয়ী করে মন্ত্রী হিসেবে চরফ্যাশনের আপামর জনতার আশা পোষণ করেন।আরও বক্তব্য রাখেন, দক্ষিণ আইচা থানা যুবলীগের আহ্বায়ক ও দক্ষিন আইচা প্রেসক্লাবের উপদেষ্টা মোঃ আক্তার হোসেন বাবুল।

এর আগে এমপি জ্যাকব তাঁর পিতা প্রাক্তন এমপি অধ্যক্ষ নজরুল ইসলামকে স্বরন পুর্বক ১৯৭৫ সালের ১৫ ই আগষ্ট ঘাতকের আঘাতে নৃশংস হত্যা কান্ডে বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সকল সদস্যের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।

সমাবেশ শেষে সন্ধার পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় অনুষ্ঠানে এমপি মমতাজ বেগম ও আগত উদীয়মান শিল্পীরা গান পরিবেশন করেন।
বিএনপির ষড়যন্ত্র নৈরাজ্য মোকাবেলায় যুবলীগই যথেষ্ট : (জ্যাকব)

উক্ত সুবর্ণ জয়ন্তী সফল করতে যোগ দেন। শশী ভূষন থানা যুবলীগ, দুলার হাট থানা যুবলীগ।

এবং দঃআইচা থানা যুবলীগের যুগ্ম আহবায়ক, আশ্রাফ উদ্দিন (সবুজ) যুগ্ম আহবায়ক মোঃ মহিউদ্দিন (বিপ্লব)
চর মানিকা পূর্ব যুবলীগের সভাপতি মোঃ গিয়াসউদ্দিন (সাগর) সাধারণ সম্পাদক মোঃ হারুন।
নীলিমা জ্যাকব নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক,
মোঃ নেছার উদ্দিন।

চর মানিকা ইউনিয়ন সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ রুহুল আমিন দালাল।
চর মানিকা পশ্চিম যুবলীগের সভাপতি মোঃ জামাল উদ্দিন। যুবলীগ নেতা, মোঃ বাদল মী,মোঃ রুবেল ডাক্তার ।

১৯নং ঢালচর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নিরব পাটোয়ারী,

কুকরি মুকরি যুবলীগ সভাপতি মোঃ গোলাম ফারুক মজুমদার,


নজরুল নগর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ জাকির হাং, সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন (রিয়াদ) সহ চর ফ্যাসন উপজেলার সকল ইউনিয়নের যুবলীগের নেতা কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *