চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম ছাত্র ইয়ামিন হত্যার প্রতিবাদে ছাত্র /ছাত্রীদের বিক্ষোভ মানব বন্ধন।

অপরাধ চর ফ্যাশন প্রচ্ছদ

চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম ছাত্র ইয়ামিন হত্যার প্রতিবাদে ছাত্র /ছাত্রীদের মানব বন্ধন।

নিখাদ বার্তাকক্ষ।।

ভোলার চর ফ্যাসন উপজেলা দঃআইচা থানা ৯নং চর মানিকা ৬নং ওয়ার্ডে প্রতিবেশী কিশোরের সঙ্গে মেয়ের প্রেমের সম্পর্ক ফাঁস করে দেওয়ায় বাড়ি থেকে ডেকে নিয়ে মোঃ ইয়ামিন নামের ৮ম শ্রেনীর কিশোর কে জুতা পেটা ও মারধরের ১ ঘন্টা পর কিশোরের গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে দক্ষিণ আইচা থানা পুলিশ।

ইয়ামিন এর বসত বাড়ির বাগান থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গত ২১-১১-২০২২ ইং তারিখ সকালে
ভোলা মর্গে পাঠিয়েছেন. নিহত কিশোর ঐ গ্রামের।

রবিউল মাঝির ছেলে এবং চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। নিহত কিশোর এর মরদেহ উদ্ধারের পরপরই অভিযুক্ত কামাল। হোসেন সহ তার পরিবারের সদস্যরা পালিয়ে যায়।

নিহতের মামা হাসান আলী অভিযোগ করে বলেন। প্রতিবেশী রাকিবের সঙ্গে একই গ্রামের কামাল হোসেন এর মেয়ে প্রেমের সম্পর্ক ছিল।রাকিব এর সঙ্গে কামাল হোসেন এর প্রেমের সম্পর্কের কথা ফাঁস করে দেয় এলাকায় ইয়ামিন। এতে ক্ষুদ্ধ হয় কিশোরীর বাবা কামাল।

ও প্রেমিক রাকিব। সোমবার সন্ধ্যায় রাকিবের মাধ্যমে ইয়ামিন কে ডেকে আনে কিশোরীর বাবা কামাল তার বাড়িতে ডেকে ঘরের দরজা বন্ধ করে মারধর ও জুতা পেটার ১ঘন্টা পর রাত সাড়ে ৮ টায় ঐ বাড়ির নারীরা প্রকৃতির ডাকে সারা দিতে গিয়ে বাগানে গাছের সঙ্গে কিশোর ইয়ামনি এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

এ হত্যার দাবিতে আজ ২৪-১১-২০২২ইং তারিখ সকাল ১১ঃ০০ ঘটিকায় ইয়ামিন এর সহপাঠী স্বজনরা অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ করেন দঃ চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা।
এ প্রতিবাদ মিছিল বিদ্যালয় থেকে শুরু করে বাসস্ট্যান্ডে হয়ে দঃআইচা থানার সামনে অবস্থান করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *