বিএনপি-জামাত দেশের উন্নয়নকে নিজেদের মঙ্গল ভাবতে পারে না: বাহাউদ্দিন নাছিম

ঢাকা

নিখাদ বার্তাকক্ষ : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামাত গোষ্ঠীদেশের উন্নয়নকে নিজেদের মঙ্গল ভাবতে পারে না। এদের দ্বারা আর যাই হোক দেশের উন্নতি বা কোন কল্যাণ হয় না।
তিনি বলেন, ‘এরাই ২১আগষ্ট ও ১৫ আগষ্টের হত্যাকারী। মহান মুক্তিযুদ্ধের সময় এরা দেশের মানুষের বিরোধিতা করেছিলো। এদের হাত থেকে বাংলাদেশকে বাঁচাতে হবে।’
নাছিম আজ মঙ্গলবার বিকালে শেকৃবি’র কেন্দ্রীয় অডিটোরিয়ামে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে এ সব কথা বলেন।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপির দুর্নীতিবাজ ভারপ্রাপ্ত চেয়ারম্যান ৭ হাজার মাইল দূরে বসে টেইক ব্যাক বাংলাদেশ স্লোগান দেয়। আমি তাদের বলবো টেইক ব্যক বাংলাদেশ না, গো ব্যাক পাকিস্তান, গো ব্যাক আফগানিস্তান। বাংলাদেশের মানুষ বিএনপিকে চায় না।
বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামাত সবসময় দেশে ও দেশের বাইরে বসে জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। তারা সবসময় চায় বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে। বাঙালি জাতির জাতিসত্তাকে বিনষ্ট করে পাকিস্তানিদের সব সময় খুশি করতে চায়। এদের এ সকল ষড়যন্ত্র সফল হলে বাংলাদেশে হবে পাকিস্তান ও আফগানিস্তানের মতো রাষ্ট্র। এরা নারীদের ক্ষমতায়ন চায়না। নারীদের জাগরন দেখলে মেনে নিতে পারে না।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব কৃষিবিদ মেজবাহ উদ্দিন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার কৃষিবিদ মো. শফিকুল ইসলাম, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন, কৃষিবিদ ইন্সটিটিউশনের সভাপতি কৃষিবিদ খায়রুল আলম প্রিন্স প্রমুখ বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *