আওয়ামী লীগে কোন বিশ্বাস ঘাতকের স্থান নেই : মির্জা আজম

সারাদেশ

নিখাদ বার্তাকক্ষ — বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জননেতা জনাব মির্জা আজম এমপি বলেছেন ,
১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছে খুনী জিয়াউর রহমান । যিনি ক্ষমতায় থেকে ১৯৭৫ থেকে ১৯৮১ সাল পর্যন্ত ঢাকা, রাজশাহী, বগুড়া ও কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে ১ হাজার ৩০০ প্রতীকধারী বীর মুক্তিযোদ্ধা সেনা অফিসারকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করেছে । তার মূল লক্ষ্য ছিল মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধকে ধংস করা ৷
মির্জা আজম আরো বলেন , বঙ্গবন্ধুকে হত্যার পর পাকিস্থানের নাগরিক গোলাম আজমকে বাংলাদেশে আসার অনুমতি দিয়েছিলেন জিয়াউর রহমান । শুধু তাই নয়, পাকিস্থানের রাজাকার শাহ আজিজুর রহমানকেও বাংলাদেশে এনে প্রধানমন্ত্রী বানিয়েছিলেন তিনি।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিগত ১৪ বছর ক্ষমতায় থেকে দেশে যে পরিমান উন্নয়ন হয়েছে, সেই সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা আগামী দিনে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন।’
মির্জা আজম বলেন, আওয়ামী লীগে কোন বিশ্বাস ঘাতকের স্থান নেই উল্লেখ করে তিনি বলেন, যারা বিদ্রোহী প্রার্থী হিসেবে দাঁড়িয়েছে তারা হলো বেইমান তারা দলের সাথে বেইমানি করেছে তারা মীরজাফরের বংশধর।

তিনি নৌকা প্রতীক মানে উন্নয়নের প্রতীক । আওয়ামী লীগের দলীয় প্রতীক শেখ হাসিনার প্রতীক। তাই আগামী ২৭ জুলাই দেওয়ানগঞ্জ পৌরসভা নির্বাচনে শেখ হাসিনার মনোনিত প্রার্থী মিসেস ফারিন হোসেনকে নৌকা প্রতিকে ভোট দেওয়ায় আহবান জানান ।

তিনি গতকাল রোববার দুপুরে জামালপুরের দেওয়ানগঞ্জে পৌর নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ।
দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে স্থানীয় গামারিয়া প্রস্তাবিত কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি অধ্যাপক আবু বকর ছিদ্দিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের পরিচালনায় কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য আবুল কালাম আজাদ এমপি, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, সদস্য ইশতিয়াক হোসেন দিদার ও আওয়ামী লীগের মনোনিত প্রার্থী মিসেস ফারিন হোসেন প্রমূখ।

( তথ্য ও ছবি : আলী আকবর )

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *